অধরার অপেক্ষা

অধরা খান। ঢাকাই সিনেমার নতুন নায়িকা। ‘নায়ক’ ও ‘মাতাল’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়ে ঢাকাই ছবির নবাগত কেটে নায়িকা হয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি।

এরই মধ্যে তিনি প্রস্তুতি নিচ্ছেন নতুন সিনেমার  ‘ড্রিমগার্ল’ এর শুটিংয়ের জন্য। ছবিটির নির্মাণ করবেন যুগল নির্মাতা পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। লেখক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে ‘ড্রিমগার্ল’ ছবিটি। তবে এই সিনেমাটির শুটিংয়ের জন্য অপেক্ষা করতে হবে ঈদের পর পর্যন্ত।

বর্তমান সিনেমারটির চিট্টনাট্যের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে ঈদের পর শুটিং শুরু হবে জানিয়েছেন নির্মাতা। এ প্রসঙ্গে ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘ড্রিমগার্ল ছবির জন্য হৃদিতা উপন্যাসটি আমরা সিলেক্ট করেছি। লেখকের সঙ্গে এ সংক্রান্ত চুক্তিও হয়েছে। আশা করছি এ উপন্যাস দিয়ে আমরা ভালো একটি ছবি দর্শকদের উপহার দিতে পারব।’

নতুন ছবির কাজ নিয়ে অধরা খান আমাদের সময় ডট কমকে বলেন, ‘পরিচালকদ্বয়ের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে সুযোগ দিয়েছেন। আমি নতুন হিসেবে তারা যেভাবে আমার উপর আস্থা রেখেছেন তাতে আমি অনেক খুশি। চষ্টা করব আগের চেয়েও ভালো কাজ করার।’

উল্লেখ্য, গত ২৫ মার্চ সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত হয় যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত নতুন চলচ্চিত্র ‘ড্রিমগার্ল’ এর মহরত। ‘ড্রিমগার্ল’ সিনেমাটি প্রযোজনা করছে ‘এস এস সিনেমা’। এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের দুই সম্ভাবনাময়ী অভিনয় শিল্পী চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা অধরা খান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment